bangladesh-cricketক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো ২০১৫ সালের ওডিআই ও টেস্টের সেরা একাদশ ঘোষণা করেছে। এর মধ্যে ওডিআই একাদশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মুস্তাফিজুর রহমান।

ওডিআই দলে রয়েছেন নিউজিল্যান্ডের চারজন, অস্ট্রেলিয়ার দুইজন, বাংলাদেশের দুইজন, দণি আফ্রিকার দুইজন ও শ্রীলঙ্কার একজন। আর টেস্ট দলে রয়েছে অস্ট্রেলিয়ার তিনজন, ইংল্যান্ডের তিনজন, শ্রীলঙ্কার দুইজন, নিউজিল্যান্ডের একজন, ভারতের একজন ও পাকিস্তানের একজন।

ওয়ানডে একাদশ : ব্রেন্ডন ম্যাককলাম (নিউজিল্যান্ড), মার্টিন গাপটিল (নিউজিল্যান্ড), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), এবি ডি ভিলিয়ার্স (দণি আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), গ্লেন ম্যাক্সওয়েল (অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), ইমরান তাহির (দণি আফ্রিকা), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড)।
টেস্ট একাদশে : ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), অ্যালেস্টার কুক (ইংল্যান্ড), জো রুট (ইংল্যান্ড), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), অ্যাঞ্জেলো ম্যাথুজ (শ্রীলঙ্কা), দিনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), রবীচন্দ্রন অশ্বিন (ভারত), স্টুয়ার্ট ব্রড (ইংল্যান্ড), জস হাজলেউড (অস্ট্রেলিয়া), ইয়াসির শাহ (পাকিস্তান)।