Mojahidজামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় বহাল রয়ে গেছে। যে কোন সময় দিয়ে দিতে পারে ফাঁসি। তার এই রায় আসার আগে গত কাল ছেলে আলী আহমদ মাবরুর ফেসবুকে স্ট্যাটাস দেন।

তার এই স্ট্যাটাস তুলে ধরা হলোঃ

‘একে একে দিনগুলো সব পার হয়ে গেল। একটার পর একটা আইনী প্রচেষ্টার পর আজ সর্বশেষ রিভিউ শুনানীও শেষ হয়ে গেল।

আগামীকাল বুধবার আপীল বিভাগে আমার পরম শ্রদ্ধেয় পিতা, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক সমাজকল্যান মন্ত্রী জনাব আলী আহসান মো: মুজাহিদের চুড়ান্ত রায় ঘোষণা হতে যাচ্ছে। আমাদের রিভিউ আবেদনে আইনজীবীগন অত্যন্ত দক্ষতার সাথে তাদের বক্তব্য উপস্থাপন করেছেন। সেই যুক্তিতর্ক মাননীয় বিচারকগন বিবেচনা করবেন বলে আমরা আশা করি।

রায়ে কি হবে জানিনা। সবাই বলে রিভিউতে রায় পরিবর্তন হওয়ার সম্ভাবনা কম। এরপরও আমরা আশাবাদী কেননা আমরা সর্বাবস্থায় আল্লাহর রহমতের প্রত্যাশী। মুমিন হিসেবে আমরা কোন অবস্থাতেই আল্লাহর রহমত থেকে নিরাশ হতে পারিনা। যেই সিদ্ধান্তই আসবে তা আল্লাহ তায়ালার পক্ষ থেকেই আসবে। কেননা আল্লাহই জীবন মৃত্যুসহ প্রতিটি বিষয়ের প্রকৃত ও চূড়ান্ত ফায়সালাকারী। আইনী সর্বশেষ পদক্ষেপ হয়ে যাওয়ার পর মানবিক সব প্রচেষ্টার রাস্তাও আসলে শেষ হয়ে যায়। এখন আমরা আল্লাহর সাহায্যের দিকে তাকিয়ে আছি।

জনাব মুজাহিদের পরিবারের পক্ষ থেকে আমি আপনাদের সকলের কাছে দোয়া চাই। জনাব আলী আহসান মো: মুজাহিদ যাতে ন্যায় বিচার পান সে বিষয়ে আপনারা সকলে দোয়া করবেন। আল্লাহ মজলুম এই নেতাকে অবিচারের হাত থেকে রক্ষা করুন। আমীন।’