bipasha-karanশিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। সম্প্রতি তিনি নিজেই এই ঘোষণা দিয়েছেন। তবে বর কে হতে যাচ্ছে সেই ব্যাপারে কিছুই বলেননি ‘বিপস’।

বর নিয়ে মুখ না খুললেও বলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে করণ সিং গ্রোভারের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বিপাশা। বেশকিছুদিন ধরেই তাকে ও করণকে নিয়ে বলিউড বেশ সরগরম।

বিশ্বস্ত সূত্র জানায়, কাজের ফাঁকে সময় পেলেই তারা একসঙ্গে ছুটি কাটাতে যান! একসঙ্গে ওয়ার্কআউট করেন! একসঙ্গে পার্টিও করেন! এমনকি তারা একসঙ্গে থাকেনও!

তবে এসবকে ‘গুঞ্জন’ বলে বারবার উড়িয়ে দিয়েছে বিপাশা। এই বঙ্গকন্যা বলেন, “তিনি মোটেই করণের সঙ্গে প্রেম করেন না! এসব স্রেফ নিন্দুকদের অপপ্রচার!”

এদিকে বিপাশা মাঝেমধ্যেই নিজের ও করণের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন। সেসব ছবিই তাদের সম্পর্কের অন্য কথা বলে দেয়।

নিজের-করণের সম্পর্ক নিয়ে বিপাশা মুখ খুলতে না চাইলেও এ সম্পর্কের বিষয়ে রাখঢাক করতে চান না করণ সিং গ্রোভার। তিনি জানিয়েছেন, বিপাশার সঙ্গে একসঙ্গে সময় কাটাতে তার খুবই ভালো লাগে। বিপাশা আমার খুব ভালো বন্ধু। তাই কারো কোনো কথায় আমি ভয় পাই না। ফলে করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশা বসুর বিয়ের সম্ভাবনা নিয়ে গুঞ্জনের পারদ ক্রমেই বাড়ছে।

কয়েকদিন আগে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ও বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচের বাগদান হয়ে গেল। তারপরই টুইট করে যুবরাজকে অভিনন্দন জানান বিপাশা। জবাবে যুবরাজ বিপাশাকে লেখেন, ‘থ্যাংকস বিপস কুমারী। এবার তোমার পালা।’ বিপাশা তার উত্তরে লেখেন, ‘এবারে আমার নম্বর খুব তাড়াতাড়ি আসবে।’

এ কথা থেকেই বোঝা যায়, বিয়ে করতে হয়তো আর দেরি করছেন না বিপাশা বসু।